আজকের শিরোনাম :

মদনে প্রতারক চক্রের ২ সদস্য আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০১৯, ১০:২২

নেত্রকোনার মদনে দলিল নকলের জাল চক্রের দুই সদস্যকে আটক করেছে মদন থানা পুলিশ। 

গতকাল সোমবার উপজেলার সাবরেজিষ্ট্রার অফিস থেকে তাদের আটক করা হয়। আটক চক্রের দুই সদস্য হল শিবপাশা গ্রামের কামরুজ্জামান চৌধুুরী নান্টু ও জাল নকল তৈরিকারী মদন দক্ষিণপাড়ার মৃত আরফান আলীর ছেলে আনিছ মিয়া।  

সাবরেজিষ্ট্রি  অফিস সূত্রে জানা যায় দলিল নকলের জাল চক্রের সদস্য শিবপাশা গ্রামের মৃত বদিউজ্জামান চৌধুরীর ছেলে কামরুজ্জামান নান্টু চৌধুরী একই গ্রামের সোনালীর কাছে শিবপাশা মৌজার ১৩২৩ দাগের ৪০ শতক ভূমি সাড়ে চার লাখ টাকায় বিক্রি করেন। 

গতকাল সোমবার ওই ভূমি দলিল করার জন্য দলিল লেখক আব্দুল গণির কাছে কাগজপত্র জমা দিলে তার সন্দেহ হলে সাবরেজিষ্ট্রার মো. সিরাজুল হকের কাছে উক্ত কাগজ দেখায়। এ সময় দলিলের নকলের জাল সন্দেহ হলে সাবরেজিষ্ট্রার মোবাইল ফোনে ছবি তোলে মেসেন্জারে জেলা রেকর্ড রুমে যোগাযোগ করে উক্ত দলিলের নকল জাল বলে নিশ্চিত করেন। দলিলের নকলের জাল চক্রের দুই সদস্যকে পুলিশে সোপর্দ করে। 

এ ব্যাপরে মদন সাবরেজিষ্টার মো. সিরাজুল হক জানান দলিল লেখক আব্দুল গণি শিবপাশা মৌজার ১৩২৩ দাগের ভূমির কাগজপত্র আমাকে দেখালে দলিলের নকল আমার প্রথমে সন্দেহ হয়। আমি সঙ্গে সঙ্গে মোবাইলে জেলা রেকর্ড রুমে যোগাযোগ করে উক্ত দলিলের নকল জাল বলে নিশ্চিত করি। অফিসের জাল-জালিয়াতী রোধকল্পে দুজনকে পুলিশে সোপর্দ করি। অফিস শেষে থানায় গিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেব। 

এসআই মমতাজ হোসেন জানান সাবরেজিষ্টারের খবরের প্রেক্ষিতে দুজনকে আটক থানায় নিয়ে আসি। সাবরেজিষ্টার আসলে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

এবিএন/তোফাজ্জল হোসেন/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ