নাসিরনগরের পিতার হাতে ছেলে খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ জুলাই ২০১৯, ১৭:৫৮

জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নে মাদকাসক্ত পিতার হাতে স্কুল পড়ুয়া ছেলে খুন হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার রাত অনুমান ৯ ঘটিকার সময় ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে। জানা গেছে নিহতের নাম মোঃ মুরছালিন (১২)। সে ৫ম শ্রেণি পড়ুয়া ছাত্র। তার ঘাতক পিতার নাম মোঃ মোশাহিদ মিয়া।

মোশাহিদ মাদকাসক্ত ও চুরি ডাকাতি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধমূলক কম্র্ কান্ডে জড়িত ছিল। মোশাহিদ ও তার স্ত্রী  হাসিনার মাঝে দীঘ্র্ দিন যাবৎ মনোমালিন্য চলছিল। ঘটনার দিন ঘাতক পিতা মোশাহিদ সুকৌশলে পুত্র মুরছালিনকে ধারালো ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে বাড়ীর পশ্চিম পাশে কবরস্থানের নিকট স্যাৎস্যাতে পানিতে কচুরী পানার নীচে রেখে পালিয়ে যাওয়ার সময় জনতা থাকে আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক পিতা মোশাহিদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সোমবার ২৯ জুলাই ২০১৯ মোশাহিদের স্ত্রী হাসিনা আক্তার বাদী হয়ে নাসিরনগর থানার খুনের মামলা নং ১৭ দায়ের করে। পুলিশ ঘাতক পিতা মোশাহিদকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। নাসিরগর থানার ওসি (তদন্ত) মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 

এবিএন/আব্দুল হান্নান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ