আজকের শিরোনাম :

গৌরীপুরে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতকারী বখাটে গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০১৯, ১৮:৫৩

ময়মনসিংহের গৌরীপুরে যৌনহয়রানীর ঘটনার প্রতিবাদ করায় ৯ম শ্রেণির ছাত্রী পাপিয়া সুলতানাকে (১৪) ছুরিকাঘাতকারী বখাটে যুবক জহিরুল ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে গৌরীপুর থানার পুলিশ। গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে চট্রগ্রামের সদরঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গৌরীপুর থানার এসআই বিপ্লব মহন্ত রবিবার দুপুরে সাংবাদিকের এ বিষয়ে নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, বিদ্যালয়ের ছাত্রীদের আসা যাওয়ার পথে যৌনহয়রানীর প্রতিবাদ করায় গত ২৫ জুলাই ভোরে কোচিংয়ে যাওয়ার পথে স্থানীয় ডক্টর এম.আর করিম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী পাপিয়া সুলতানাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে মাদকাসক্ত বখাটে যুবক জহিরুল ইসলাম ও তার এক সহযোগী।

এ ঘটনায় আহত স্কুল ছাত্রীর বাবা আবুল হাসিম বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। পাপিয়া অচিন্তপুর ইউনিয়নের চড়াকোনা গ্রামের কৃষক আবুল হাসিমের মেয়ে। বখাটে যুবক জহিরুল ইসলাম একই গ্রামের মৃত সামছুল ইসলামের ছেলে। ঘটনার পর থেকে জহিরুল এলাকা থেকে পালিয়ে গিয়ে আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ শনিবার দুপুরে চট্রগ্রামের সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করেন।


আহত স্কুল ছাত্রী পাপিয়া এখন শঙ্কামুক্ত। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে দু’দিন চিকিৎসা শেষে শনিবার তাকে বাড়িতে আনা হয়েছে।

দ্রুত এই বখাটে যুবককে গ্রেপ্তারের খবরে পুলিশের প্রতি সন্তুষ্টি প্রকাশ করে সাধুবাদ জানিয়েছেন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকও স্থানীয় লোকজন। গ্রেফতারকৃত বখাটে জহিরুলকে আদালতে প্রেরণ করা হয়েছে।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ