আজকের শিরোনাম :

কমলগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে উপহার ও ইফতার সামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০১৮, ২০:১৫

কমলগঞ্জ  (মৌলভীবাজার), ১১ জুন, এবিনিউজ : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুরে সুবিধা বঞ্চিত ১৪ শতাধিক শিশুর মাঝে উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। আজ সোমবার বিকাল সাড়ে ৩টায় আন্তর্জাতিক স্বেচ্ছা সেবী সংগঠন গুড নাইবারস বাংলাদেশ এর উদ্যোগে আদমপুরস্থ প্রকল্প কার্যালয় মিলনায়তনে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সংস্থা সূত্রে জানা যায়, আদমপুর ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের সুবিধা বঞ্চিত ১৪২৭ জন শিশুকে গুড নেইবারস বাংলাদেশ আদমপুর প্রকল্প কার্যালয়ে উপস্থিত করে আনুষ্ঠানিকভাবে উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার প্রকল্পের ব্যবস্থাপক রিমো রনি হালদারের সভাপতিত্বে উপহার ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক শাব্বির এলাহী ও সাংবাদিক এম এ ওয়াহিদ (রুলু)।

এ উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় আয়োজকদের পক্ষে বলা হয়, সংস্থাটি স্বেচ্ছাসেবী হিসাবে এ অঞ্চলের আর্থ সামাজিক, শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া উন্নয়নে কাজ করছে। বিশেষ করে শিক্ষা উন্নয়নে সব সময় সুবিধা বঞ্চিত শিশুদের পাশে রয়েছে সংস্থাটি।

উপহার হিসাবে প্রতিটি শিশুকে ১টি করে খাতা, কলম, পেন্সিল, ছাতা, স্ক্যাল ও এক লিটার করে সরিষার তেল প্রদান করা হয়। সাথে সাথে রমজানের ইফতার হিসাবে পানীয়, খেজুর ও সেমাই বিতরণ করা হয়।

এবিএন/প্রনীত রঞ্জন দেবনাথ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ