আজকের শিরোনাম :

ফুলবাড়ীয়ায় গলাকাটা আতংক ছড়াতে বিস্কুটের সাথে চিরকুট বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৯, ১৯:৪৮

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আছিম পাটুলী ইউনিয়নের পোড়াঘাটি গ্রামে টোস্ট বিস্কুটের প্যাকেটে চিরকুট নিয়ে আতঙ্ক বিরাজ করছে। ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থল থেকে ৩০ প্যাকেটের মত বিস্কুট ও চিরকুট উদ্ধার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার পুরাঘাটি গ্রামের ইব্রাহিম সরকারের বাড়ীসহ আশেপাশের বাড়ীতে মঙ্গলবার রাতে কোন একসময় ঘরের দরজায় কে বা কারা ১০ টাকা দামের একটি টোস্ট বিস্কুটের সাথে চিরকুট রেখে যায়। সকাল হলে বিষয়টি নিয়ে বেশ আতংক বিরাজ করে। ৩ টি চিরকুট একই ব্যক্তির লেখা।

 এক চিরকুটে লেখা রয়েছে, বিস্কুট দেয়া হয়েছে খাবেন, কিন্তু কাল্লা নেয়া হবেই। খবর ছড়িয়ে পড়লে ঐ এলাকা ছাড়াও আশ পাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ খবরে উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার ও থানা অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে এ ব্যাপারে আতংকিত না হওয়ার জন্য পরামর্শ দেন এবং গুজব সৃষ্টিকারীদের খোজে বের করে আইনের আওতায় আনার আশ্বাস প্রদান করেন্  এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান এসএম সাইফুজ্জামান ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। এ ঘটনার পর থেকে ঐ এলাকায় সাদা পোশাকে পুলিশী নজরদারি বাড়ানো হয়েছে।

ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে আতংকিত না হওযার জন্য পরামর্শ দেয়া হয়েছে।


 এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ