আজকের শিরোনাম :

পলাশবাড়ীতে অজ্ঞানপার্টির ৪ সদস্যসহ ছিনতাইকৃত সিএনজি উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৯, ১১:৪১

গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশের টানা ১৭ ঘন্টা অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৪ সদস্য গ্রেফতারসহ ছিনতাইকৃত একটি সিএনজি উদ্ধার করেছে।

থানা সূত্রে জানা যায় গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া বিপিএমের নির্দেশনায় সিনিয়র এএসপি (সি-সার্কেল) মো. আশাদুজ্জামানের সহযোগিতায় পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমানের দিক-নির্দেশনায় পুলিশের একটি চৌকস টিম যার নেতৃত্বে ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিউর রহমান, এসআই সেলিম মিয়া, এএসআই জাকিরুল ইসলাম ও এএসআই ফজলুল হক একটি মোবাইলের শেষ নম্বর ৬৩১ এর সূত্র ধরে গত সোমবার রাত থেকে টানা ১৭ ঘন্টা পৃথক ৫টি থানা এলাকা অভিযান পরিচালনা করে।

এ সময় জয়পুরহাট সদর থানা, পাঁচবিবি, ক্ষেতলাল ও কালাই এবং সর্বশেষে বগুড়া সদর থানা এলাকায় রুদ্ধশ্বাস অভিযান চালিয়ে অজ্ঞানপার্টির ৪ সদস্যকে গ্রেফতারসহ পুলিশ গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট এলাকা হতে ছিনতাইকৃত একটি সিএনজি বগুড়া এলাকা হতে উদ্ধার করে। ধাপেরহাট এলাকার নিজপাড়া গ্রামের আমজাদ হোসেন ওই সিএনজির মালিক বলে জানা যায়।
গ্রেফতারকৃতরা হলেন জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার কয়তাহার গ্রামের ময়েজ উদ্দিন মুন্সির ছেলে ময়নুল ইসলাম সোহাগ, পাছগাছী গ্রামের সাখোয়াত হোসেনের ছেলে সবুজ মিয়া, গনাইমাগুড়া গ্রামের মৃত আ. রহমানের ছেলে আ. রউফ ও নাখুরগাছী গ্রামের আজহারুল ইসলামের ছেলে জুয়েল।

গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তিনুযায়ী ভাড়ায় নিয়ে চালককে অজ্ঞান করে ছিনতাইকৃত ওই সিএনজিটি বগুড়া সদর থানা এলাকা হতে উদ্ধার করা হয়। 

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ