আজকের শিরোনাম :

সোনাগাজীতে স্কুলছাত্রীকে চেতনানাশক স্প্রে নিক্ষেপের অভিযোগে আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৯, ১০:৫৩

সোনাগাজীতে প্রিয়তা নামের এক স্কুলছাত্রীকে চেতনানাশক স্প্রে নিক্ষেপের অভিযোগে মোহাম্মদ উল্যাহ নামে একজনকে আটক করেছে মডেল থানা পুলিশ। 

ওই ছাত্রীকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করা হয়েছে। সে সোনাগাজী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ও সদর উপজেলার সুজাপুর গ্রামের মৃত নুর নবীর মেয়ে।

আটক মোহাম্মদ উল্যাহ উপজেলার চরদরবেশ ইউপির চরসাহাভিকারি গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। সে গোল্ডলীপ কোম্পানির সুপারভাইজার হিসেবে কাজ করে বলে জানা গেছে।

ছাত্রীর পরিবার সূত্রে জানা যায় গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে প্রিয়তা প্রতিদিনের মত সোনাগাজী মডেল থানার সামনে ওয়াপদা গেইটে বালিকা বিদ্যালয়ের শিক্ষক আব্দুল্লাহ আল মুকিতের বাসায় প্রাইভেট পড়তে বের হয়। বাসার সামনে পৌঁছা মাত্রই পিছন থেকে মোটরবাইকে এসে মোহাম্মদ উল্যাহ ছাত্রীটির দিকে চেতনানাশক স্প্রে নিক্ষেপ করেন। পরে ছাত্রীটি প্রাইভেট শিক্ষকের বাসায় গিয়ে জ্ঞান হারিয়ে পেলেন। তাৎক্ষণিক তাকে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তার শারীরিক অবস্থা দেখে ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করেন।

খবর পেয়ে সোনাগাজী মডেল থানা পুলিশ টোবাকো কোম্পানির অফিসে অভিযান চালিয়ে মোহাম্মদ উল্যাহকে আটক করে থানায় নিয়ে যায়।

ভিকটিম ছাত্রীর মামা তোফাজ্জল হোসেন জানান তার ভাগ্নি এখনো অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছে। সে সুস্থ হয়ে উঠলে এবং ডাক্তাররা পরীক্ষা-নিরীক্ষা করে কোন ধরনের স্প্রে নিক্ষেপ করেছে কিনা সেটা নিশ্চিত করলে তারপর আইনি ব্যবস্থা গ্রহণ করবেন।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরমান হোসেন জানান ছাত্রীটিকে হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা করে বাহ্যিকভাবে চেতনানাশক নিক্ষেপের আলামত পাওয়া যায়নি। তবে ছাত্রীটি কিছুটা অজ্ঞানের মতো থাকায় দ্রুত তাকে উন্নত চিকিৎসার জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন জানান ছাত্রীর পরিবারের পক্ষ থেকে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। পুলিশ বিষয়টি জানতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করে। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার মো. সোহেল পারভেজ জানান এতো ভোর বেলা স্কুল শিক্ষকের বাসায় প্রাইভেট সত্যিই দুঃখজনক, বাসায় বাসায় স্কুল শিক্ষক কর্তৃক এ ধরনের প্রাইভেট বন্ধে শিঘ্রই ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/আবুল হোসেন রিপন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ