বালিয়াডাঙ্গীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০১৯, ২১:৪১

আজ মঙ্গলবার বিকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বজ্রপাতে ২ জনের মৃত্যু ও ২০ জন আহত। ২ জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রের্ফাড করা হয়েছে।

জানা যায়, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সরকারপাড়া গ্রামের একটি আমবাগানে মঙ্গলবার বিকালে আমগাছে বজ্রপাত পড়ে। এ সময় ২০-২৫ জন আমবাগানে  কাজ করছিলেন। বজ্রপাতে ৩জন মৃত্যুর ঘটনা ঘটেছে।

 মৃতরা হলেন, রাণীশৈংকল উপজেলার জগদল গ্রামের আব্দুল করীমের পুত্র রফিকুল ইসলাম (৩৫) ঘটনাস্থলে মারা যান, একই গ্রামের বাচান মোহাম্মদ এর পুত্র নুরুল  (৪৩) বালিয়াডাঙ্গী হাসপাতাল চিকিৎসার জন্য নিয়ে আসার পথে মারা যান।

অপরদিকে দিকে বালিয়াডাঙ্গী উপজেলার দালালবস্তী গ্রামে মাঠে কাজ করার সময় আব্দুল জব্বার(৪৫) ঝলসে গিয়ে বজ্রপাতে মারা যান।

বজ্রপাতে গুরুতর অসুস্থ্য সোবহান (৪০), বাবুল (২৮) ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসার জন্য রের্ফাড করা হয়েছে। আহতরা হলেন, তামীম (৪০) নূর আলম (২৪) রফিকুল (২২), আবু (১৭), মোহাম্মদ আলী (২৬), সাবেরুল (১৯) মুক্তার (১৮), আমান (২৫), রাসেল (১৭), মোস্তফা (১৮), নাসির (৪৮), রাসলে রানা (১৪) । আহতরা বালিয়াডাঙ্গী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, বড়পলাশবাড়ী ইউনিয়নের সরকারবস্তী গ্রামের ভাঙ্গারু নামে এক ব্যক্তির আম বাগানে পাহাড়ার কাজে নিয়োজিত ছিলেন রবিউল ইসলাম ও নুরুল ইসলাম। বজ্রপাতে রবিউল ঘটনাস্থলে এবং নুরুল ইসলামকে হাসপাতালে নেওয়ার সময় মারা যায়। এদিকে বালিয়াডাঙ্গী উপজেলার দালালবস্তী গ্রামে মাঠে কাজ করার সময় আব্দুল জব্বার বজ্রপাতে ঝলসে গিয়ে মারা গেছেন।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান লিমন জানান, দুজনের অবস্থা আশংকা জনক দেখে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে এবং অন্য ১২ জনকে চিকিৎসা দিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এবিএন/মো: রমজান আলী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ