দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রী মজুদ রয়েছে: ত্রাণ প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০১৯, ২২:২০ | আপডেট : ২২ জুলাই ২০১৯, ২২:২৩

দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রী মজুদ রয়েছে জানিয়ে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাদের পাশে আছে তাদের কোন ভয় নেই। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে সমস্যা চিহ্নিত করছি এবং বন্যা কবলিত মানুষদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, দেশে পর্যাপ্ত ত্রাণ সামগ্রী মজুদ রয়েছে। ত্রাণের চাহিদা পাঠানো মাত্রই সরকার তা পুরুন করছে। তাই আপনারা ভয় পাবেন না জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন।

আজ সোমবার দুপুর ২টায় বগুড়ার ধুনটের ভান্ডারবাড়ী ইউনিয়নের বানভাসি ১৫০ পরিবারের মাঝে শুকনো খাবার ও ২০ কেজি করে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমান, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, ধুনট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন, সহকারী কমিশনার (ভূমি) জিন্নাত রেহেনা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি প্রকৌশলী আসিফ ইকবাল সনি, ভান্ডারবাড়ী ইউপি চেয়ারম্যান আতিকুর কমির আপেল প্রমূখ।

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ