ডোমারে চলাচলের অযোগ্য রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০১৯, ২২:১৮

নীলফামারীর ডোমারে চলাচলের অযোগ্য প্রধান সড়কটি সংস্কার ও মাদ্রাসা মোড় থেকে উপজেলা মোড় পর্যন্ত রাস্তাটি আরসিসি দিয়ে নির্মানের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  তরুণ নাগরিক ঐক্য পরিষদের আয়োজনে আজ সোমবার সকাল সাড়ে ১১ টায় ডোমার বাজার রেলগেট মোড়ে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে যোগাযোগ মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

তরুন নাগরিক ঐক্য পরিষদের আহবায়ক এসকে সোহেলের  সভাপতিত্বে কমরেড মফিজার রহমান দুলাল, অধ্যক্ষ মেহেদী হাসান মুক্তি, প্রভাষক আবু ফাত্তাহ কামাল পাখী,প্রভাষক জাকির প্রধান, সাংবাদিক আনিছুর রহমান মানিক, আব্দুল্লাহ আল মামুন ,দীপ্ত টিভির জেলা প্রতিনিধি ইয়াছিন মোহাম্মদ সিথুন, রাশেদুল ইসলাম আপেল, ডাঃ তুহিন ইবনে হাদি, তরুন নাগরিক ঐক্য পরিষদের যুগ্ন আহবায়ক সুজন রানা, আসিফ ইকবাল মামুন, সুমন ইসলাম আজিজ ও প্রিন্স চাকলাদার প্রমূখ বক্তব্য রাখেন। বৃষ্টি উপেক্ষা করে মানুষজন মানববন্ধনে অংশ নিয়ে দাবীর প্রতি একাত্মতা প্রকাশ করেন।

বক্তগণ মাদ্রাসার মোড় থেকে শুরু করে ডোমার বাজার হয়ে উপজেলার মোড় পর্যন্ত দ্রুত আরসিসি রাস্তা নির্মানসহ ওই রাস্তা দিয়ে ১০চাকার ট্রাক চলাচল বন্ধের জোর দাবী জানান। মানবন্ধন শেষে তরুন নাগরিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ নীলফামারী জেলা প্রশাসকের মাধ্যমে যোগাযোগমন্ত্রীর কাছে রাস্তা সংস্কারের দাবীতে স্মারকলিপি প্রদান করেন।

এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ