সোনাগাজীতে নদীতে নিখোঁজ কৃষকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০১৯, ২২:১৫

সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের চরগোপালগাঁ সংলগ্ন ছোট ফেনী নদী থেকে আজ সোমবার দুপুরে আবুল হোসেন(৮০) নামের কৃষকের লাশ উদ্ধার করেছেন এলাকাবাসী।  নদীর নেওয়াজের ঘাট সংলগ্ন স্থানে আবুল হোসেনের মৃতদেহ ভাসতে দেখে এলাকাবাসী উদ্ধার করেন। তিনি রবিবার দুপুরে জমিতে কাজ করার জন্য ছোট ফেনী নদী পার হতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়ে যান। তিনি চরগোপালগাঁও গ্রামের মৃত চান্দু মিয়া ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুরে খরস্রোতা নদী সাঁতরিয়ে পার হওয়ার সময় আবুল হোসেন নদীতে ডুবে যাওয়ার সময় চিৎকার করতে থাকেন। আশেপাশের লোকজন এগিয়ে এলে খরস্রোতা থাকায় ভয়ে কেউ নদীতে নামেনি। এলাকার লোকজন একত্রিত হয়ে নদীতে বিভিন্ন স্থানে জাল পেলে তার সন্ধানের চেষ্টা করেন। খবর পেয়ে বিকালে চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের ডুবরী দল এসে আবুল হোসেনের সন্ধানের চেষ্টা করেন।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. জামিল খাঁন বলেন, চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের ৬ সদস্যের একটি ডুবুরী দল এসে ঘটনাস্থলসহ এর আশপাশের কয়েক কিলোমিটার এলাকায় উদ্ধার তৎপরতা চালিয়েও নিখোঁজ ব্যক্তির কোন সন্ধ্যান পাননি।

নিখোঁজ আবুল হোসেনের ছেলে মো. মাহফুজ জানায়, তার পিতা প্রতিদিনের মতো সকালে বাড়ি সংলগ্ন ছোট ফেনী নদীর দক্ষিণ পাশ্বে জমিতে হাল চাষ করতে যান। এসময় তিনি সাঁতরিয়ে নদী পার হতে গিয়ে নিখোঁজ হন। সোমবার দুপুরে এলাকাবাসী নদী থেকে তার পিতার লাশ উদ্ধার করেন। বিকালে জানাজা শেষে লাশ পারিবারীক কবরস্তানে দাফন করা হয়েছে।

এবিএন/আবুল হোসেন রিপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ