আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুলাই ২০১৯, ১৭:৫০

সিরাজগঞ্জে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচি উদ্বোধন করেন, সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সহ-সভাপতি কে.এম হোসেন আলী হাসান, মোস্তফা কামাল খান, প্রচার সম্পাদক শামসুজ্জামান খান আলো, এফবিসিসিআইর পরিচালক শারিতা মিল্লাত, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা, জেলা মহিলা আওয়ামী যুবলীগের আহবায়ক রোমানা রেশমা, যুগ্ম-আহবায়ক জান্নাতুল ফেরদৌস ইশিতা প্রমুখ।

এ সময় আওয়ামীলীগের নতুন সদস্য হিসেবে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা আওয়ামী লীগের পাশাপাশি নতুন সদস্য পদ নবায়ন করেন স্থানীয় এমপি ডাঃ হাবিবে মিল্লাত মুন্নার সহধর্মিণী শারিতা মিল্লাত, তার বড় ছেলে মোহাম্মদ শাহরিয়ান মিল্লাত, ছোট ছেলে মোহাম্মদ ফাহবিয়ান মিল্লাত। জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজগঞ্জ পৌর ও সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের  কাছে নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের ফরম তুলে দেন।
 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ