আজকের শিরোনাম :

কমলগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত ব্যক্তি নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুলাই ২০১৯, ১৪:৪৫

মৌলভীবাজারের কমলগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত  পরিচয়ের এক ব্যক্তি নিহত হয়েছেন। 

গতকাল শনিবার (২০ জুলাই) রাত ১০টার দিকে রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা বাগান এলাকায় এ ঘটনাটি ঘটে।

দেওড়াছড়া চা বাগান পঞ্চায়েত সভাপতি সুবোধ কুর্মী জানান দেওড়াছড়া চা বাগান এলাকায় স্থানীয় লোকজন সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে অজ্ঞাত পরিচয়ের ঐ ব্যক্তিকে আটক করে তার নাম পরিচয় জানতে চায়। পরিচয় জিজ্ঞেস করার পর অসংলগ্ন কথাবার্তায় ছেলেধরা সন্দেহে তাকে চা বাগান শ্রমিকরা চা বাগান অফিসে নিয়ে আসেন। এতে শতাধিক শ্রমিক বিক্ষুদ্ধ হয়ে অফিস চত্ত্বরে ঢুকে গণপিটুনি দিয়ে গুরুতরভাবে আহত করে।  

পরে  দেওড়াছড়া চা বাগানের প্রধান ব্যবস্থাপক মোস্তফা জামানের নির্দেশনায় এ চা বাগানের মেডিক্যাল সুপারভাইজার গোপাল দেব তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে  নিয়ে গেলে রাত ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহত লোকটি এ এলাকার ছিল না। চা শ্রমিকরা সন্দেহজনক ঘোরাফেরায় তাকে আটক করে নাম পরিচয় জানতে চাইলে সে সঠিক জবাব দিতে পারেনি। 

পরে ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে সে আহত হলে গুরুতর আহতবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাবার পথে সে মারা যায়। এ ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে বলেও তিনি জানান।

এবিএন/প্রনীত রঞ্জন দেবনাথ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ