সিরাজগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৯, ২২:২২

সিরাজগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত বীর মুক্তিযোদ্ধা আবু সাইদ শেখ রাষ্ট্রীয় মর্যাদায় চিরনিদ্রায় শায়িত হলেন। আজ শনিবার বাদ জোহর স্থানীয় মাদ্রাসা প্রাঙ্গনে তার জানাযা নামাজ শেষে পারিবারীক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়নের ছাব্বিশা আলোকদিয়া গ্রামের বাসিন্দা।

তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রের পক্ষে উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আনিসুর রহমান এবং জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা কে এম হাসান আলী হোসেন, সাবেক জেলা কমান্ডার শফিকুল ইসলাম শফি, সাবেক কমান্ডার মোঃ সোহরাব আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ফজলুল হকসহ স্থানীয় মুক্তিযোদ্ধাবৃন্দ ও জেলা পুলিশের চৌকস সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকদিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত এ রাষ্ট্রীয় মর্যাদা প্রদান অনুষ্ঠানে প্রথমে বীর মুক্তিযোদ্ধার মরদেহকে জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর পুলিশের চৌকস দল সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনার শেষে জানাযা নামাজ শেষে বীর মুক্তিযোদ্ধাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, তিনি শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে মটোরসাইকেলযোগে খোকশাবাড়ী যাওয়ার পথে সিরাজগঞ্জ-কাজিপুর সড়কে সিএনজির চাপায় নিহত হন।

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ