আজকের শিরোনাম :

বাঘাবাড়ি নৌযান শ্রমিকদের ১১ দফা বাস্তবায়নের দাবীতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৯, ১৮:০১

উত্তরাঞ্চলের প্রধান নৌবন্দর সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়িতে ১১ দফা বাস্তবায়নের দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সমাবেশ করেছে শ্রমিকরা। বাংলাদেশ নৌযান ফেডারেশন বাঘাবাড়ি শাখা আয়োজিত আজ শনিবার সকালে এ মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বাঘাবাড়ী নৌবন্দর  এলাকা ও বগুড়া-নগরবাড়ি সড়ক প্রদক্ষিণ করে।

এরপর দলীয় কার্যালয়ের সামনে আধা ঘন্টা ব্যাপী মানববন্ধন শেষে সমাবেশ করে। মাস্টার আবু বক্কারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ নৌযান ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব মাস্টার, বাঘাবাড়ি নৌযান শ্রমিক ফেডারেশনের সহ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, বাবুল হোসেন, আনোয়ার হোসেন, তোফাজ্জল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ২২ জুলাইয়ের মধ্যে তাদের ১১ দফা বাস্তবায়ন করা না হলে তারা ২৩ জুলাই দিনগত রাত ১২টা ১ মিনিট থেকে সারাদেশের সকল নৌযান বন্ধ রেখে দেশব্যাপী অবিরাম কর্মবিরতি কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়। খাদ্য ভাতা প্রদান, মেরন কোর্টেও হয়রানি বন্ধ, নৌপথেসন্ত্রাস চাঁদাবাজি বন্ধ, ভারতের কারাগারে আটক ৮ নাবিকের নিঃশর্ত মুক্তিসহ ১১ দফা দাবী বাস্তবায়নে মানবন্ধন করা হয়।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ