আজকের শিরোনাম :

কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৯, ১৭:৫৭

গাজীপুরের কাপাসিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় গৃহবধূ আহত ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। কাপাসিয়া উপজেলার পিরিজপুর গ্রামের মৃত তৈয়ব আলী খানের ছেলে মো. হিরন খান এ অভিযোগ করেন।

এ ব্যাপারে একই গ্রামের মুমিন উদ্দিন খানের ছেলে শাওন খান, সামসুন্নাহার, সুরাইয়া, লিজা আক্তার, মিলন খান, মৃত তৈয়ব আলী খানের ছেলে মুমিন উদ্দিন খানকে অভিযুক্ত করে গাজীপুর জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা রুজু করা হয়।

মামলার বিবরণে জানা গেছে, গত ১২ জুন সকাল আনুমাণিক সাড়ে ৭টার দিকে অভিয়ুক্তরা সঙ্ঘবদ্ধ হয়ে হিরণ খানের বাড়িতে দেশীয় অস্ত্রেসস্ত্রে হামলা করে। হামলাকারীর হিরণ খানের স্ত্রী কুলছুম আক্তারকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখমে আহত করে। হামলাকারীরা পরে তার স্ত্রীর পরিধান করা স্বর্ণালঙ্কার লুট করে।

পরে আহতাবস্থায় তার স্ত্রীকে চিকিৎসার জন্য নরসিংদী জেলার মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা ভর্তি করেন। এ সুযোগে অভিযুক্তরা তার বাড়িতে ঢুকে আসবাবপত্র ভাংচুর, স্বর্ণালঙ্কার, নগদ ৫০ হাজার টাকা, দুটি গরুসহ মুল্যবান জিনিসপত্র লুটে নেয়। চিকিৎসা কার্যক্রম শেষে তিনি গাজীপুর আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।


এবিএন/নুরুল আমিন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ