আজকের শিরোনাম :

আওয়ামী লীগ নেতা নান্নু’র আত্মার মাগফিরাত কামনায় শোকসভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৯, ১৭:৪২

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মরহুম কেএম মতলুবর রহমান নান্নু’র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ পলাশবাড়ী উপজেলা শাখার আয়োজনে মুক্তিযুদ্ধের বিশিষ্ট সংগঠক, উপজেলা আ’লীগ সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মরহুম কেএম মতলুবর রহমান নান্নুর শোক ও স্মরণসভা শুক্রবার সকালে উপজেলা সাব-রেজিস্ট্রি কার্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে মরহুমের জীবদ্দশায় কর্মময় জীবনের নানা স্মৃতিচারণ করে সভায় বক্তব্য রাখেন, সাবেক এমপি ও উপজেলা আ’লীগ সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সাইফুলার রহমান চৌধুরী তোতা, আলী মোস্তফা রেজা গোলাপ, যুগ্ম সাধারন সম্পাদক আজাদুল ইসলাম, গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আব্দুর রহমান, আ’লীগ নেতা সাইফুল ইসলাম, নির্মল মিত্র ও মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি শেখ শামছুজ্জোহা আহমেদ হিটুসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

মরহুমের মেয়ে খন্দকার তামান্না শারমিন, সহোদর ছোটভাই খন্দকার ছিদ্দিকুর রহমান রবি ছাড়াও উপজেলা আ'লীগ, যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও তাঁতীলীগসহ সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম অন্যান্য সংগঠন সমূহের সর্বস্তরের প্রমুখ নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

সমগ্র সভাটির সঞ্চালনায় ছিলেন উপজেলা শ্রমিকলীগ সাধারণসম্পাদক মাহমুজ্জামান প্রান্ত। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত শেষে উপস্থিতদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ