আজকের শিরোনাম :

বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় স্কুল ছাত্র নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুলাই ২০১৯, ১৫:৩৬

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের ধড়মোকাম যমুনা পাড়া এলাকায় গতকাল শুক্রবার সন্ধ্যায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী স্কুল ছাত্র রাব্বী হোসেন (১৫) ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় কলেজ ছাত্র জিমাম (১৯) আহত হয়েছে।

জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ি গ্রামের সায়দুল হক ওরফে রুমির ছেলে সাধুবাড়ি মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র রাব্বী হোসেন ও একই গ্রামের আবুল কালামের কলেজ পড়ুয়া ছেলে জিমাম দুইজন শুক্রবার সন্ধ্যায় মটর সাইকেল নিয়ে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নে একটি বিয়ের দাওয়াতে যাওয়ার সময় ঢাকা-বগুড়া মহাসড়কের ধড়মোকাম যমুনা পাড়া এলাকায় সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে পৌছালে ঢাকাগামী চাউল বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-২৯৭১) পিছন থেকে মটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী রাব্বী হোসেন মারা যায়। এ ঘটনায় মটরসাইকেল চালক জিমাম গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে, হাইওয়ে কুন্দারহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী বলেন জনগনের হাতে আটক ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের চালক হেলপার পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা যায়নি।


এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ