আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে অপহৃত শিশুসহ অপহরণকারীকে গণধোলাই!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ১৯:৩৬

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অপহৃত শিশু সহ দুই অপহরণকারীকে জনতা কর্তৃক ধাওয়া করে আটক করা হয়েছে।  আটককৃত অপহরণকারীদের গণধোলাই অতঃপর থানা পুলিশ কর্তৃক উদ্ধার করা হয়েছে।  পরে থানায় অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, অপহরণ কৃত শিশু উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত (কোনপাড়া) গ্রামের কোমরপুর হাট মসজিদের নিকটে মৃত দুদু মিয়ার ছেলে সিয়াম ইসলাম (১২) গোবিন্দগঞ্জ ঝিলপাড়া দারুল উলুম কওমী মাদ্রাসার হেফজ ও ৫ শ্রেণীর ছাত্র। সিয়ামকে দুই অপহরণকারী দুইজন সুকৌশলে অপহরণ করে তার নিকট পরিবারের মোবাইল ফোন নম্বর নিয়ে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।  এরপর শিশুটিকে নিয়ে মোটরসাইকেলযোগে বাগদাফার্ম ইক্ষু খামার এলাকায় যাওয়ার সময় শিশুটির স্বজন টের পেয়ে লোকজন নিয়ে ধাওয়া করে কামারপাড়ায় এসে শিশুটিসহ অপহরণকারী দুইজনকে লোকজন আটক করে গণধোলাই দিতে থাকে।

এ খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছা মাত্র উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ দুই রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে এবং অপহরণকারী দুই যুবককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হল, একই উপজেলার সাপগাছী হাতিয়াদহ গ্রামের শুকুর আলীর ছেলে সৈকত (২৬) ও নুনদহ গ্রামের শফিকুল ইসলামের ছেলে মামুন মিয়া (২২) বলে জানা গেছে।

এবিএন/তাজুল ইসলাম প্রধান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ