আজকের শিরোনাম :

ঝালকাঠিতে ফেনসিডিলিসহ যুবক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ১৮:২১

ঝালকাঠিতে ১০ বোতল ফেনসিডিলসহ কমল চন্দ্র শীল নামে এক যুবককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।  গতকাল বুধবার (১৭ জুলাই) রাত ১০টার দিকে শহরের শীতলাখোলা মোড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  

ইতিপূর্বে ফেন্সিড্রিল সহ হাতেনাতে আটক করলে ঝালকাঠি প্রশাসনের আতংক এক কর্মকর্তার সুপারিশে পুলিশ তাকে ছেড়ে দেয়ায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। পশ্চিম ঝালকাঠির এক তরুন কাউন্সিলরের শেল্টারে সামান্য সেলুনের কর্মচারী থেকে কমল চন্দ্র শীল আঙ্গুল ফুলে কলাগাছে পরিনত হয়েছে।

ডিবি পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পটুয়াখালী পাঙ্গাসিয়ার বদরপুর এলাকার মৃত সধীর চন্দ্র শীলের ছেলে আটককৃত যুবক কমল চন্দ্র শীল শহরের পোস্ট অফিস রোডস্থ অমুল্য চন্দ্র শীলের বাসায় ভাড়া থাকতো। প্রায় ৫বছর থরে সে পশ্চিম ঝালকাঠি এলাকার এক তরুন কাউন্সিলরের পরিচালিত মাল্টিপারপাস কোম্পানির কর্মচারী হিসাবে কাজ করার পাশাপাশি ইয়াবা-ফেন্সিড্রিল বেচাকেনা করে আসছিল।

বর্তমানে পশ্চিম ঝালকাঠি এলাকায় জমি কিনে বাড়ী করা, একাধিক ব্যবসা প্রতিষ্ঠানের মালিকসহ অনেক টাকা পয়সার মালিক বলে জানাগেছে। গত বুধবার রাত ১০টার দিকে শহরের শীতলাখোলা মোড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি এসআই মফিজুর রহমান তাকে আটক করেন। আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে দেয়া তথ্য ও মাদক ব্যবসার নেটওয়ার্কসহ অর্থের যোগানদাতা ও সহযোগীদের সম্পর্কেও নানাতথ্য দিয়েছে বলে জানাগেছে

ডিবি পুলিশ পরিদর্শক ইকবাল বাহার খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

এবিএন/আজমীর হোসেন তালুকদার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ