আজকের শিরোনাম :

উন্নয়নের গতি রেলগাড়ির মতো দ্রুত ছুটাতে চাই : এমপি রানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ১৬:৩১

উন্নয়নের গতি রেলগাড়ির মতো দ্রুত ছুটাতে চাই। জলঢাকার বতর্মান অবস্থা দেখে আমি  সন্তোষ নই, আমার সময়ে উন্নয়নের মাধ্যমে এচিত্র পাল্টে দিতে সবার সহযোগীতা ও দোয়া কামনা করছি।

আজ বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর জলঢাকা পৌরসভার জিরোপয়েন্ট মোড়ে উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন, স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল।

তিনি আরো বলেন, আমি জাতীয় সংসদ নির্বাচনের আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ জনগণকে কথা দিয়েছি দুর্নীতি করবো না, এলাকার উন্নয়নে কাজ করবো। আল্লাহ্ আমাকে যাকিছু দিয়েছেন সেটাই আমার পরিবারের জন্য যতেষ্ট। আমি দিতে এসেছি নিতে নয়, যা বরাদ্দ পাবো তা সবটুকু দিয়েই একটি আধুনিক জলঢাকা বিনির্মাণে সকলকে পাশে চাই।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জলঢাকাবাসির দীর্ঘদিনের প্রানের দাবি জিরোপয়েন্ট মোড় হতে উপজেলা সড়ক পূর্ণ সংস্কার এবং আউলিয়াখানা দোলা পর্যন্ত ড্রেন নির্মাণে সারে ৪ কোটি টাকা ব্যায়ে এ কাজের উদ্বোধন করা হয়।

পৌর মেয়র ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজাউদ্দৌলা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনছার আলী মিন্টু, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক ও কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জেলা জাসদ সভাপতি অধ্যাপক আজিজুল ইসলাম,

উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ আব্দুল কাদের বুলু চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, উপজেলা যুবলীগ আহবায়ক সারোয়ার হোসেন সাদের, সৈনিক লীগ সভাপতি ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, রহমান আলী, ফজলুল হক ও জিয়াউর রহমান জিয়া কাউন্সিল প্রমুখ দুর্নীতি মুক্ত একটি মডেল জলঢাকা গড়ার আহবান জানিয়ে পৌরসভার উন্নয়ন স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সহযোগিতা কামনা করেন বক্তারা।

পরে পৌরশহরের আবর্জনা মুক্ত করার জন্য মেয়রের হাতে গার্ভেস ডামট্রাক নামের একটি নতুন গাড়ির চাবি হস্তান্তর এবং উন্নয়ন কাজের ফলক উম্মোচন করেন এমপি।
 

এবিএন/হাসানুজ্জামান সিদ্দিকী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ