আজকের শিরোনাম :

মুন্সীগঞ্জে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া প্রতিনিধিগণের সাথে সনাকের মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০১৯, ১৩:০৮

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবির) অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), মুন্সীগঞ্জ কর্তৃক পরিচালিত দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনকে আরো কার্যকর ও গতিশীল করার লক্ষ্যে গতকাল বুধবার বিকেল ৬টায় শহরের রিস্তা হোটেলে স্থানীয় পর্যায়ে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্টমিডিয়া প্রতিনিধিবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সনাক সভাপতি অ্যাডভোকেট মো. হুমায়ুন কবীর শাহীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সনাক-মুন্সীগঞ্জ কর্তৃক পরিচালিত বিভিন্ন কর্মসূচি উপস্থাপনার পাশাপাশি সনাকের নির্বাচিত কিছু কিছু সেক্টরে অর্জিত সফতার চিত্র তুলে ধরা হয়। 

সভায় সাংবাদিকবৃন্দকে সমাজের তৃতীয় চক্ষু এবং রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে আখ্যায়িত করে সনাকের পক্ষ থেকে বলা হয় যে, পরিবর্তনের অন্যতম রূপকার হিসেবে গণমাধ্যমকর্মীরা হবেন আগামী দিনে সনাক এবং টিআইবির পথচলার অন্যতম সহযাত্রী। 

তাছাড়া মিডিয়াকর্মীবৃন্দ তাদের লিখনীর মাধ্যমে নাগরিক ভোগান্তি, হয়রানি, সেবা খাতের সমস্যা ও সম্ভাবনার চিত্র জাতির সামনে বস্তুনিষ্ঠভাবে তুলে ধরবেন বলেও সনাকের পক্ষ থেকে প্রত্যাশা করা হয়। 

স্থানীয় ও জাতীয় পর্যায়ে মিডিয়া কর্মীগণের সাথে পারস্পরিক যোগাযোগ, সম্পর্কেও উন্নয়ন ও সমন্বয়ের মাধ্যমে দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে আসবে নতুন মাত্রা, সুশাসন প্রতিষ্ঠার সংগ্রামে আগামীর পথচলা হবে মসৃণ, সফল ও কার্যকর এবং দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনের সকল শুভ উদ্যোগে সকলের সমন্বিত প্রয়াস অব্যাহত থাকবে বলে সভায় বক্তাগণ আশাবাদ ব্যক্ত করেন। 

সনাক আয়োজিত এ সমন্বয় সভায় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রায় ২৩ জনপ্রতিনিধি সনাক, ও স্বজনবৃন্দ  উপস্থিত ছিলেন।  

এবিএন/আতিকুর রহমান টিপু/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ