ধুনটে মাথা কাটা সন্দেহে মহিলা আটক, পুলিশে দিল জনতা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০১৯, ২২:৩২

বগুড়ার ধুনটে ছেলে-মেয়েদের মাথা কাটার সন্দেহে মর্জিনা খাতুন (৩৬) নামে এক মহিলাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আজ বুধবার বিকেলে ধুনট সদর ইউনিয়নের বেলকুচি গ্রামে এঘটনা ঘটে। আটককৃত মর্জিনা খাতুন শেরপুর উপজেলার মহিপুর হঠাৎপাড়া এলাকার আয়েস উদ্দিনের মেয়ে।

স্থানীয়সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে মর্জিনা খাতুন বেলকুচি গ্রামে মন্টু মিয়ার বাড়ীর আশপাশে ঘোরাফেরা করতে থাকে। এতে স্থানীয় লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।  পরে তার ব্যাগ থেকে কয়েকটি আপেল ও কমলাসহ কিছু খাবার উদ্ধার করা হয়। এদিকে মাথা কাটা সন্দেহে এক নারীকে আটকের সংবাদ শুনে শত শত উৎসুক নারী-পুরুষ ও শিশুরা তাকে একনজর দেখতে ধুনট থানা চত্বরে ভীড় জমায়।   

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, মাথা কাটার সন্দেহে স্থানীয় লোকজন এক মহিলাকে আটক করে থানায় সোপর্দ করেছে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঠিকানা নিয়ে তার বাড়িতে পুলিশ পাঠিয়ে তদন্ত করে সে মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।  এছাড়া কোন ছেলে বা মেয়েকে ধরতে আসার কোন প্রমান পাওয়া যায়নি।  তবে মাথা কাটার বিষয়টি সম্পূর্ণ গুজব। এবিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী সর্তক রয়েছে।

এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ