কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০১৯, ১৩:২৬

“মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” “মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঝিনাইদহের কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

আজ বুধবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জাতীয় মৎস্য উদযাপন কমিটি এ সংবাদ সম্মেলনের আয়োজন করে। 

উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মোহাম্মদ সাইদুর রহমান রেজা। 

লিখিত বক্তব্যে তিনি বলেন জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আজ ১৭ জুলাই থেকে শুরু করে ২৩ জুলাই পর্যন্ত বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের সিদ্ধান্ত নিয়েছে উপজেলা মৎস্য অফিস। 

কর্মসূচির মধ্যে রয়েছেন ১৭ জুলাই সংবাদ সম্মেলন, ১৮ জুলাই র‌্যালী, আলোচনা সভা ও জলাশয়ে পোনা অবমুক্তকরণ, ১৯ জুলাই মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা ও উন্নয়নের প্রামণ্যচিত্র প্রদর্শণী, ২০ জুলাই মাছে ফরমালিন প্রয়োগের বিরুদ্ধে অভিযান ও মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করা, ২১ জুলাই স্কুল কলেজের শিক্ষার্থীদের মধ্যে মৎস্য বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা, ২২ জুলাই মহেশ্বরচান্দা বাজারে মৎস্যচাষী ও ব্যবসায়ীদের নিয়ে আলোচনা ও প্রমাণ্যচিত্র প্রদর্শন এবং ২৩ জুলাই সফল মৎস্য চাষীদের মধ্যে পুরস্কার বিতরণ ও মৎস্য সপ্তাহের সমাপ্তি ঘোষণা। 

এবিএন/যবনিকা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ