বোদায় কফিনের কাপড় আনতে গিয়ে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯, ২০:২১

পঞ্চগড়ের বোদায় কফিনের কাপড় আনতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ২ জন মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন হবিবর রহমান(২৫) ও তার বন্ধু মকছেদুল(২৫)। এ ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকালে উপজেলার বোদা-দেবীগঞ্জ এশিয়ান হাইওয়ে সড়কের সাকোয়া বাজারের সামনে ব্র্যাক অফিস সংলগ্ন স্থানে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানায়, হবিবর রহমানের বড় শ্যালক কালাম অসুস্থ্য অবস্থায় গত সোমবার রাতে মৃত্যু বরণ করলে ছোট ভাই গিয়াসউদ্দীন তাৎক্ষণিক ভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করে। একই দিনে দুই সহদরের মৃত্যুতে এলাকার শোকের ছায়া এমে আসে। খবর পেয়ে ভগ্নিপতি হবিবর রহমান ও তার বন্ধু মকছেদুল একই উপজেলার ঝলইশালশিরি ইউনিয়ন থেকে ছুটে আসেন।

তারা মৃত দুই সহদরের সৎকারের জন্য চন্দনবাড়ি ইউনিয়নের সাহাপাড়া গ্রাম থেকে মটরসাইকেল যোগে নিকটস্থ সাকোয়া বাজারে যাওয়ার পথে বোদা-দেবীগঞ্জ হাইওয়ে সড়কে বিপরিত দিক থেকে আসা একটি দ্রুতগাগী ট্রাকের ধাক্কায় হবিবর রহমান ঘটনা নিহত হয় এবং গুরুত্বর আহত মকছেদুলকে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মো. আশরাফুজ্জামান ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ঘাটক ট্রাকটিকে আটক করা হয়েছে।


এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ