আজকের শিরোনাম :

আওয়ামী লীগের নেতৃত্বে ভাষা আন্দোলন থেকে শুরু করে দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে : আমু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯, ২০:১৫

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সূখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে বর্তমান সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছে। বাংলাদেশ বিশ্বে এখন উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগের নেতৃত্বে ভাষা আন্দোলন থেকে শুরু করে দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভা প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন
বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি।

তিনি আরে বলেন, আগামী দিনে একবিংশ শতাব্দীতে গণমানুষের সংগঠনে রূপান্তর করতে দলীয় শৃংখলা মেনে, ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক শক্তি আরো বৃদ্ধি জন্য সকলকে আন্তরিকভাবে কাজ করতে হবে। জনগণের সেবার মাধ্যমে আস্থা-ভালোবাসা ও সমর্থণ অর্জন করতে হবে। যাতে আগামী নির্বাচনে মানুষের কাছে ভোট চাইতে না হয়।
আগামী ২০২১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মশতবার্ষিকী উদযান ও স্বাধীনতার ৫০বছর পূর্তি এবং তৃণমূল পর্যায় থেকে কেন্দ্র পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগকে কল্যাণমূখী গণমানুষের সংগঠনে পরিণত করার লক্ষ্যে মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ শহরের টাউন হলের অ্যাডভোকেট তরেক স্মৃতি অডিটরিয়ামে মঙ্গলবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ্যাডভোকেট মোঃ মিসবাহ উদ্দিন সিরাজ ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সঞ্চালনায় প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়ার সদস্য সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি, প্রেসিডিয়ার সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি,

সাবেক মন্ত্রী মীর্জা আজম এমপি, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহান চাপা, সদস্য মারুফা আক্তার পপি, হুইপ আতিউর রহমান আতিক এমপি, সাবেক ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, জেলা আওয়ামীলীগ সভাপতি আ্যাডভোকেট জহিরুল হক খোকা, মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামূল হক টিটু প্রমূূখ।

 এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী রেজাউল করিম হীরা,  জেনারেল (অব.) শাফায়েতুল ইসলাম, সাবেক উপমন্ত্রী- আরিফ খান জয়, নাজিম উদ্দিন আহমেদ এমপি, অ্যাডভোকেট মোসলেম উদ্দিন এমপি,  কাজিম উদ্দিন আহমেদ ধনু, মনিরা সুলতানা মনি এমপিসহ ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোণা জেলার সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীবৃন্দ।


 এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ