আজকের শিরোনাম :

সাংসদ শাওনের পিতার আত্মার শান্তি কামনায় শশীগঞ্জ কালী মন্দিরে প্রার্থনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯, ১৮:১৫

সদ্য প্রয়াত শিক্ষানুরাগী নুরুল ইসলাম চৌধুরীর আত্মার শান্তি কামনা করে মসজিদ ও অন্যান্য ধর্মীয় উপাসনালয় সহ তজুমদ্দিনের বাজার কালী মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের পিতা বিশিষ্ট সমাজসেবক নুরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে এ প্রার্থনা সভার আয়োজন করা হয়।

তজুমদ্দিন উপজেলার প্রগতিশীল হিন্দু সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গের উদ্যোগে আয়োজিত এ সভায় এক সময়ের তুখোড় মেধাবী ছাত্র ও ঢাকা বোর্ডের মেধা তালিকায় স্থান প্রাপ্ত মরহুম নুরুল ইসলাম চৌধুরীর স্মৃতিচারণকালে বক্তারা আবেগ আপ্লুত হয়ে পড়েন। উক্ত প্রার্থনা অনুষ্ঠানে  মরহুমের বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সৃষ্টিকর্তা যেন প্রয়াত শিক্ষানুরাগী নুরুল ইসলাম চৌধুরীরকে স্বর্গের শ্রেষ্ঠ আসন দান করেন সভায় এমন প্রার্থনা করা হয়। প্রয়াত নুরুল ইসলাম চৌধুরীর মতো একজন শিক্ষক, দানবীর ও সমাজসেবক শুধু মাত্র তজুমদ্দিন ও লালমোহন উপজেলাই নয় ঢাকায় অবস্থানকালে তার সমাজ সেবার উজ্জ্বল দৃষ্টান্তের কথাও শ্রদ্ধাভরে স্মরণ করেন বক্তারা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মহিউদ্দিন পোদ্দার, হিন্দু-বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বিধূ ভূষণ রায়, শহর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক সুমন চন্দ্র দাস, শশীগঞ্জ বাজার কালী মন্দিরের সভাপতি বাবু ধীরেন ডাক্তার, তজুমদ্দিন উপজেলা রিপোর্টার্স ইউনিটির সম্পাদক চপল রায় প্রমুখ।


এবিএন/চপল রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ