আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে ধর্ষণের দায়ে এক যুবকের যাবজ্জীবন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯, ১৭:৫৬

সিরাজগঞ্জে ধর্ষণ মামলার অভিযোগ প্রমাণিত হওয়ায় রঞ্জু মিয়া (৩০) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়। দ-প্রাপ্ত রঞ্জু মিয়া শাহজাদপুর উপজেলার জিগার বাড়িয়া গ্রামের কাশেম আলীর ছেলে।

আজ মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির অনুপস্থিতিতে এই রায় দেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর এপিপি আনোয়ার পারভেজ লিমন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০০৫ সালের ২৩ ডিসেম্বর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই তরুণী ঘর থেকে বের হলে রঞ্জু মিয়া তার ঘরে ঢুকে পড়ে। পরে সে ঘরে ঢুকলে রঞ্জু মিয়া তাকে জাপটে ধরে ধর্ষণ করে।

এ সময় তরুণীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রঞ্জু মিয়াকে আটক করে। পরে আত্মীয়-স্বজনরা এসে জোর করে রঞ্জু মিয়াকে ছাড়িয়ে নিয়ে যায়। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে শাহজাদপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার তদন্ত শেষে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আদালতে চার্জশিট দাখিল করে। মামলার স্বাক্ষ্য গ্রহণ শেষে বিজ্ঞ আদালত এ রায় ঘোষণা করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ