আজকের শিরোনাম :

নড়াইলে পুলিশের অভিযানে মাদকসম্রাটসহ গ্রেফতার ১০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯, ১৬:০৭

নড়াইলে পুলিশের সাড়াশি অভিযানে ৪ মাদকসম্রাটসহ ১০ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। 

গতকাল সোমবার গভীর রাত থেকে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে পৃথকভাবে গ্রেফতার করে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ, লোহগড়া থানা পুলিশ, কালিয়া থানা পুলিশ ও নড়াগাতি থানা পুলিশের সদস্যরা। 

এ বিষয়ে আজ মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১২টায় নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান হোসেন, ডিবির ওসি আশিকুর রহমান, ডিবির সকল সদস্যবৃন্দ, নড়াইল জেলা বিশেষ শাখার ডিআইও-১ এসএম ইকবাল হোসেন, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন, পিপিএম। 

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, ক্লাবের সকল সদস্যবৃন্দ, ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. হিমেল মোল্যাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

প্রেস ব্রিফিং চলাকালে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন নড়াইল জেলাকে মাদকমুক্ত করতে আমাদের প্রতিটি থানাসহ গোয়েন্দা শাখার সদস্যরাও কাজ করে যাচ্ছে। 

এরই ধারাবাহিকতায় গতকাল থেকে চলমান মাদকবিরোধী অভিযানে মোট ১০ জনকে বিভিন্ন প্রকার মাদকসহ গ্রেফতার করা হয়েছে। 

মাদকবিরোধী অভিযান চলাকালে কাউকে ছাড় দেওয়া হবে না। সেই সাথে মাদকব্যবসায়ের সাথে জড়িত গডফাদারদের চিহ্নিতপূর্বক অচিরেই আইনের আওতায় আনা হবে। 

এবিএন/উজ্জ্বল রায়/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ