আজকের শিরোনাম :

শেরপুরে শিবিরের সাবেক সভাপতি গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯, ১৪:৪১

বগুড়ার শেরপুর থানা পুলিশ মাদক, সন্ত্রাস, জঙ্গি বিরোধী বিশেষ অভিযান চালিয়ে গত ১৪ জুলাই রবিবার বিকেলে হাপুনিয়া দাখিল মাদ্রাসার কাছ থেকে ১০ মামলার আসামি শিবির নেতা আব্দুল হামিদকে আটক করা হয়েছে।

শেরপুর থানা সূত্রে জানা যায় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল গাজিউর রহমান ও অফিসার ইনচার্জ (ওসি) শেরপুর থানার তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলামের নেতৃত্বে এএসআই আক্কাস ও এএসআই সবুজসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গত ১৪ জুলাই রবিবার বিকেল ৫টায় শেরপুরের হাপুনিয়া দাখিল মাদ্রাসার কাছ থেকে শেরপুর উপজেলা শাখার শিবিরের সাবেক সভাপতি ৬ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আব্দুল হালিমকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আব্দুল হালিম কুসুম্বী ইউনিয়নের হাপুনিয়া গ্রামের দেলবরের রহমানের ছেলে। তার বিরুদ্ধে শেরপুর থানায় মামলা নং ১(৬) ১৩, ১৬(১) ১৪, ২(১১) ১৪, ৩(৬) ১০, ৯(২)১৫,৯১/১৬ এসটি মামলাসহ ১০টি মামলা বিচারাধীন রয়েছে। 

এ বাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলাম জানান ৬টি ওয়ারেন্টভুক্তসহ ১০ মামলার আসামি শেরপুর উপজেলা শিবিরের সাবেক সভাপতি আব্দুল হালিমকে আটক করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/শহিদুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ