আজকের শিরোনাম :

ঘাটাইলে মুক্তিযোদ্ধা আইনজীবী হত্যার প্রতিবাদে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০১৯, ১৩:০৬

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী কৃষক শ্রমিক জনতা লীগের জেলা শাখার সহ-সভাপতি মিঞা মোহাম্মদ হাসান আলী রেজার হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে ঘাটাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড।  

আজ সোমবার সকালে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, ঘাটাইল পৌরসভার সাবেক মেয়র আ. রশিদ মিয়া, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শামসুল আলম মনি, নিহতের ছোট ভাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আখম রেজাউল করিম, মুক্তিযোদ্দা এমদাদুল হক খান হুমায়ুন,  মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের কেন্দ্রিয় কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান লালন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক মো. রুহুল আমিন প্রমূখ। 

মানববন্ধনে বক্তারা মুক্তিযোদ্ধা মিঞা মোহাম্মদ হাসান আলী রেজার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেন।

গত ৮ জুলাই সন্ধ্যার দিকে মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী মিঞা মোহাম্মদ হাসান আলী রেজা টাঙ্গাইল শহরের সাবালিয়ার নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। 

নিখোঁজের পাঁচ দিন পর গত শনিবার টাঙ্গাইল শহরের পশ্চিম আকুর টাকুর এলাকায় লৌহজং নদী থেকে তাঁর ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

এবিএন/নজরুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ