আজকের শিরোনাম :

বেড়ায় যমুনা নদীতে নৌকায় বজ্রপাতে এক জনের মৃত্যু : নিখোঁজ ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০১৯, ১১:৫২

পাবনা জেলার বেড়া উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়নের নাকালিয়া বাজার সংলগ্ন যমুনা নদীতে গতকাল রবিবার সন্ধ্যা ৬টার দিকে নৌকায় বজ্রপাতে নৌকার পিছনে থাকা রাজশাহী জেলার পুরিয়া উপজেলার সাত ঘোষ পাড়া গ্রামের রফিকউল্লাহর ছেলে মো. ঈমান আলী এবং জেলার নলডাাঙা উপজেলার মৃত সোমানের ছেলে সাইফুল ইসলাম দুই জন মাঝির এক জন ঈমান মারাত্মক আহত হয়ে নৌকায় উপর পড়ে যায় এবং অপরজন রফিকুল নদীতে পড়ে হারিয়ে যায় বলে সুস্থ থাকা মাঝিরা জানায়।

নৌকায় থাকা ৪ জন মাঝির মধ্যে অপর দুই জন সুস্থ থাকায় নৌকাটি পাড়ে নিয়ে আসে এবং স্থানীয়দের সহায়তায় আহতকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নৌকায় থাকা অপর দুই মাঝির কাছ থেকে জানা যায় তাদের সবার বাড়ি রাজশাহী জেলার পুঠিয়া ও নলডাঙা উপজেলায়। ব্যবসায়িদের মালামাল নিয়ে ঢাকায় পৌঁছে দিয়ে ফিরছিলো। নাকালিয়া থেকে মাল নেওয়ার আসায় তারা পাড়ের কাছাকাছি চলে আসে এবং তখনই বজ্রপাতে হয়ে এই মর্মান্তিক এ ঘটনা ঘটে। 

নদীতে প্রচ- স্রোত থাকায় নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের তৎপরতা  চালানো সম্ভব হয়নি বলে বেড়া ফায়ার সার্ভিসের অফিসার বেল্লাল হোসেন  ও বেড়া মডেল থানার এসআই সামছুল হক জানান।

এবিএন/নির্মল সরকার/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ