আজকের শিরোনাম :

ধর্মপাশায় বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০১৯, ১১:০৯

অতিবৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে সৃষ্ট বন্যায় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ২০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন। 

উপজেলা পরিষদের উদ্যোগে গতকাল রবিরার বিকেলে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যার্তদের মাঝে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। 

বন্যার্তদের মাঝে বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চিড়া, মুড়ি, গুড়, মোমবাতি, দিয়াশলাই, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমান, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান ইয়াছমিন আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, উপজেলা আ. লীগের জ্যৈষ্ঠ সহ-সভাপতি আলমগীর কবীর, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ বিলকিস, সাংগঠনিক সম্পাদক দেনিয়ার খান পাঠান, ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান প্রমূখ।

স্থানীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন বলেন হাওর এলাকায় বন্যাসহ যে কোনো প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় আমরা সার্বিকভাবেই প্রস্তুত রয়েছি। তাই এ নিয়ে কোনো চিন্তার কারণ নাই। 

তবে এলাকার বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত উপজেলা প্রশাসনসহ দলীয় নেতাকর্মীরা সার্বক্ষণিক বন্যার্তদের পাশে থেকে তাদেরকে সার্বিকভাবে সহায়তা দেওয়ার জন্য নির্দেশ দেন তিনি।

এবিএন/মো. ইমাম হোসেন/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ