আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে বাজেট পর্যালোচনা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০১৯, ১৬:৪৭ | আপডেট : ১৪ জুলাই ২০১৯, ১৬:৫০

সিরাজগঞ্জে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. প্রফেসর বিশ্বজিৎ ঘোষ বলেছেন ২০১৯-২০ অর্থ বছরের যে বাজেট হয়েছে তা অত্যন্ত সময় উপযোগী ও জনবান্ধব বাজেট। এতে দেশে আরো উন্নয়নের কাজ হবে। 

আজ রবিবার সকালে ২০১৯-২০ অর্থ বছরের বাজেট পর্যালোচনা শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন দেশের উন্নয়নের স্বার্থে এ ধরণেরই বাজেট প্রণয়ন জরুরী ছিল। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সেই কাজ সফলভাবে করতে পেরেছেন। 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিসিক বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসের একাডেমিক ভবন-১ এর সেমিনার হলে এই বাজেট পর্যালচনা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। এ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা এ সেমিনারের আয়োজন করে। 

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান আরিফুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অনান্যদের বক্তব্য রাখেন রবীন্দ্র বিশ^বিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রভাষক বরুণ চন্দ্র রায় ও প্রভাষক শারমিন সুলতানা। 

প্রবন্ধ উপস্থাপন করেন শিক্ষার্থী মুমিনা রহমান মালা, একেএম, নাজমুল হাসান, ওয়াকিল আহমেদ ও শাহাদৎ হোসেন এবং অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রভাষক নজরুল ইসলাম, প্রভাষক বিজন কুমার ও প্রভাষক পিংকি রাণী দে।

এবিএন/এসএম তফিজ উদ্দিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ