শরীয়তপু‌রে পৃথক ঘটনায় ৩ শিশুর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০১৯, ০০:৩৫

শরীয়তপুরে পৃথক ঘটনায় ৩ শিশুর মৃত্যু হ‌য়ে‌ছে। শনিবার (১৩ জুলাই) দুপু‌রে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার তালিক্কাকান্দি গ্রা‌মে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়।

এছাড়া সন্ধায় নড়িয়ায় উপ‌জেলার চেরাগ আলী বেপারী কান্দি গ্রামে বজ্রপাতে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী নিহত ও একজন গুরুতর আহত হ‌য়ে‌ছে।

নিহতরা হলো- তালিক্কাকান্দি গ্রামের মো. ইব্রাহীম বেপারীর মেয়ে তাসকিয়া খানম (৬) ও ছেলে তাহমিন মাহমুদ (৫)। তাসকিয়া ১০৫নং এনায়েত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

আর বজ্রপাতে নিহত ৩য় শ্রেণীর শিক্ষার্থীর নাম সুমাইয়া আক্তার (০৯) । সে উপ‌জেলার চেরাগ আলী বেপারী কান্দি গ্রামের বা‌সিন্দা এবং স্থানীয় এক‌টি বিদ্যাল‌য়ের ছাত্রী।

নিহতদের পরিবার ও এলাকাবাসী সূত্র জানায়, শনিবার দুপুর ২টার দিকে তাসকিয়া ও তাহমিন তাদের দাদির সঙ্গে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। দাদি দুইজনকে গোসল করিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। কিছু সময় পরে দাদি গোসল শেষে বাড়িতে যান। কিন্তু তাদের দুজনকে খুঁজে পাচ্ছিলেন না। না পেয়ে ওই পুকুর গিয়ে খুঁজতে থাকেন। পরে বিকেল ৩টার দিকে পুকুরে দুই শিশুর মরদেহ পায় পরিবার ।

এছ‌াড়া ন‌ড়িয়া উপ‌জেলার চেরাগ আলী বেপারী কান্দি গ্রামের সন্ধায় সময় হটাৎ বজ্রপা‌তে ৩য় শ্রেণীর স্কুলছাত্রী নিহত ও একজন গুরুত্বর আহত হ‌য়। আহত ওই জন‌কে স্থানীয় হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

ঘটনা দু‌টি নিশ্চিত করেছেন সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক এবং ন‌ড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ