আজকের শিরোনাম :

আটপাড়ায় কৃষি যন্ত্রপাতি হস্তান্তর অনুষ্ঠানে এমপি অসীম কুমার উকিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০১৯, ২১:০৭

নেত্রকোনার আটপাড়ায় আজ শনিবার উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানার সভাপতিত্বে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস থেকে কৃষি যন্ত্রপাতি, সোলার প্যানেল ও ত্রাণের ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সংসাদ বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি ফেজ-ওও (এনএটিপি-২) এর আওতায় আটপাড়া উপজেলায় কৃষি অফিসের সিআইজিভূক্ত ৫টি সমিতিতে ১০টি পাওয়ার টিলার, ৭টি পাওয়ার প্রেসার বিতরণ করা হয়।

এছাড়া প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় থেকে ৭টি ইউনিয়নের ১১৫টি দরিদ্র পরিবারের মাঝে ৫৬ জনকে ১ বান্ডেল ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা ও বাকীদের ১ বান্ডেল করে ঢেউটিন এবং ৫৯৯টি সোলার প্যানেল প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, কৃষি কর্মকর্তা মো: মাসুদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মেহনাজ ফেরদৌস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধা, অফিসার ইনচার্জ মো: আলী হোসেন পিপিএম, আ’লীগ সাধারণ সম্পাদক মো: ফেরদৌস রানা আনজু প্রমূখ। সঞ্চলনার দায়িত্ব পালন করেন উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার এম.এ কদ্দুছ।

এবিএন/আসাদুজ্জামান খান সোহাগ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ