আজকের শিরোনাম :

ফয়েজ লেকের আবাসিক হোটেলে আগুন, কর্মচারির লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০১৯, ২০:০০

চট্টগ্রাম নগরীর খুলশী থানার ফয়েজ লেক এলাকায় একটি আবাসিক হোটেলে অগ্নিকান্ডের খবর পাওয়া যায়। আজ শনিবার সকাল ৮টার সময় মোটেল স্বর্ণালী আবাসিক হোটেলের অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

ক্ষতিগ্রস্থ হোটেলের ধোঁয়ায় আবদ্ধ একটি রুম থেকে খোকন দত্ত নামে হোটেলের এক কর্মচারীর লাশ উদ্ধার করে পুলিশ। হোটেলে আগুন লাগার পর ধোঁয়ায় শ্বাস বন্ধ হয়ে খোকনের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে তথ্য দিয়েছেন ফায়ার সার্ভিস।

আগুন লাগার তথ্য নিশ্চিত করেন আগ্রাবাদ ফায়ার স্টেশনের উপ পরিচালক জসিম উদ্দিন। তিনি বলেন, শনিবার ভোর থেকে আবাসিক হোটেলটির একটি রুমে খোকন ঘুমিয়ে ছিলো। সেই রুম থেকে প্রচুর পরিমাণে ধোঁয়া দেখে লোকজন পুলিশে খবর দেয়। প্রচন্ড ধোঁয়ার কারনে পুলিশ ঘুমন্ত ওই কর্মচারীকে উদ্ধার করতে না পেরে ফায়ার স্টেশনে খবর দেয়। পরে আমাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। তবে কি কারণে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে তাৎক্ষনিক জানাতে পারেনি তিনি।

এ বিষয়ে খুলশী থানার পরিদর্শক (তদন্ত) মো.কবির হোসেন জানিয়েছেন স্থানীয়দের কাছ থেকে খুলশী থানার একটি টিম ঘটনাস্থলে গিয়ে দেখেন হোটেলের তিনতলায় একটি আবদ্ধ কক্ষ থেকে প্রচন্ড ধোঁয়া বের হচ্ছে। ভেতরে ছিলেন ওই হোটেলের কর্মচারী খোকন। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে বন্ধ কক্ষের দরজা ভেঙ্গে খোকনের মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি বলেন, প্রাথমিক তদন্তে জানা যায়, আনোয়ারা উপজেলার বাসিন্দা খোকন রাতে ওই হোটেল কক্ষে মশার কয়েল জ্বালিয়ে ঘুমাচ্ছিলেন। ঘুমন্ত অবস্থায় মশার কয়েলের আগুন তোষকে গিয়ে লাগে। এতে প্রচন্ড ধোঁয়ায় দমবন্ধ হয়ে তার মৃত্যু হয়।
শরীর অক্ষত অবস্থায় লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ