গোবিন্দগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ও মেধা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০১৯, ১১:২৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

গতকাল ১১ জুলাই বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলা হলরুমে উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কলেজের প্রতিযোগী শিক্ষার্থী ও সেরা প্রতিষ্ঠানের প্রধানদের পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রধান করা হয়। 

উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান সেরা প্রতিষ্ঠান প্রধান হিসেবে কাঠালবাড়ী সিনিয়র মাদ্রাসা ও চকমানিকপুর আমিনিয়া সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল ওহাব এবং রেজাউল করিমকে ও প্রতিযোগী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক অফিসার মামুনুর রশিদ, গোবিন্দগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ (ভার.) বসির আহমেদ, গোবিন্দগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ আহসান হাবীব প্রিন্স, গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভার.) মোকারম হোসেন রানা, বিএম বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী তামান্না ইয়াসমিন শিখা নৃত্য প্রতিযোগিতায় উপজেলা থেকে জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে দি¦তীয় স্থান অধিকার করেছেন।

এবিএন/তাজুল ইসলাম প্রধান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ