আজকের শিরোনাম :

দুপচাঁচিয়ায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জুলাই ২০১৯, ১০:১০

জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব জনসংখ্যা দিবস উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে পালিত হয়েছে। 

এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করে এক র‌্যালি বের হয়। 

র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার এসএম জাকির হোসেনের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা অফিসার জাকারিয়া হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিতির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ ফজলুল হক প্রামানিক। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাছরিন রূপা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান শাহ মো. আব্দুল খালেক, এমসিএইচএফপি এর মেডিকেল অফিসার ডা. খায়রুন নাহার প্রমূখ। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক রানা, থানার এসআই আব্দুস সালাম, ইউপি চেয়ারম্যান মেহেরুল ইসলাম, এসএম হেলাল, তোজাম্মেল হোসেন তোজাম, আব্দুল হাকিম, শাজাহান আলী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, সাংবাদিক এম, সরওয়ার খান, সাবেক ব্যাংকার আজিজুল হকসহ উপজেলার সরকারি দপ্তরের কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ। 

এ দিন পরিবার পরিকল্পনা বিষয়ে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় প্রতিষ্ঠান ও কর্মকর্তা-কর্মচারীদের সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।  
  
এবিএন/গোলাম মুক্তাদির সবুজ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ