আজকের শিরোনাম :

ধুনটে বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে ধর্ষণ : গ্রেপ্তার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০১৯, ১৬:২৯

বগুড়ার ধুনট উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক বিধবা নারীকে ধর্ষণের মামলায় ইকবাল হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃত যুবক মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে। গতকাল বুধবার রাতে ওই ধর্ষিতা বিধবা নারীর মা জামিলা খাতুন বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে প্রধান আসামি ইকবাল হোসেনকে গ্রেপ্তার করে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে উপজেলার সাতটিকরী গ্রামের মৃত জমশের আলীর ছেলে চাঁনদুল্লাহর সাথে ধেরুয়াহাটি গ্রামের মন্তাজ আলীর মেয়ের গত ২০ বছর আগে বিয়ে হয়। কিন্তু দুই সন্তানের জন্মের পর অসুস্থতার কারনে তার স্বামীর মৃত্যু হয়। স্বামীর মৃত্যুর পর সে তার সন্তানদের নিয়ে বাবা মন্তাজ আলীর বাড়ীতে বসবাস করে আসছে। কিন্তু দীর্ঘদিন যাবত ধেরুয়াহাটি গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে ইকবাল হোসেন ওই বিধবা নারীকে প্রায়ই উত্ত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। 

বিষয়টি স্থানীয় মাতব্বরদের অবগত করলে ইকবাল হোসেন আরো বেপরোয়া হয়ে ওঠে। এ অবস্থায় গত ৭ জুলাই রাত সাড়ে ১১টায় ইকবাল হোসেন ওই বিধবা নারীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষন করে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ইকবাল হোসেন ওই নারীকে তার বাড়ীতে নিয়ে যায়। কিন্তু সে বিয়ে না করেই কৌশলে সটকে পড়ে। 

এ ঘটনায় গতকাল বুধবার রাতে ওই বিধবা নারীর মা জামিলা খাতুন বাদী হয়ে মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে ইকবাল হোসেন, আল আমিন ও আল মামুদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন, থানায় মামলা দায়েরের পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং ওই নারীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 

এবিএন/ইমরান হোসেন ইমন/গালিব/জসিম
  
 

এই বিভাগের আরো সংবাদ