আজকের শিরোনাম :

পাবনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০১৯, ০৯:২৫

পাবনার সুজানগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম ওরফে গেদালাল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।নিহত গেদালাল উপজেলার নরসিংহপুর গ্রামের হাবিবুর রহমান মোল্লার ছেলে।

মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের হাসামপুর গ্রামের ঈদগাহ সংলগ্ন পাটক্ষেতের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, নিহত গেদালাল আন্তজেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতি, অপহরণ, খুনসহ পাঁচটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ১টি শাটারগান, ২ রাউন্ড গুলি, ২টি গুলির খোসা, ২টি কিরিচ, ১টি চাপাতি, ১টি হাসুয়া, ১টি ডেগার, ১টি প্লাস ও টর্চলাইট উদ্ধার করা হয়েছে।

সুজানগর থানা পুলিশের ওসি (তদন্ত) অরবিন্দ সরকার জানান, মঙ্গলবার সন্ধ্যায় গেদালালকে নরসিংহপুর মসজিদের সামনে থেকে গ্রেফতার করা হয়। পরে রাত আড়াইটার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হলে হাসামপুর ঈদগাহ মাঠের কাছে তার সহযোগীরা পুলিশের ওপর গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। শুরু হয় বন্দুকযুদ্ধ। এ সময় গেদালাল পুলিশের গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিতে আহত হন। রাত সাড়ে ৩টার দিকে তাকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হলে ভোররাত পৌনে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে মানিকগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতি, সুজানগরে অপহরণ ও খুনসহ পাঁচটি মামলা রয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস জানান, নিহত গেদালাল আন্তজেলা ডাকাত দলের সদস্য। তার সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ