আজকের শিরোনাম :

ধুনটে ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০১৯, ১৭:১০

বগুড়ার ধুনটে এক গরু ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এঘটনায় মঙ্গলবার ওই কৃষক বাদী হয়ে ৯জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি মধ্যপাড়া এলাকার মৃত আলিমুদ্দিনের ছেলে আল-আমিন বিভিন্ন হাট-বাজারে গরু ক্রয়-বিক্রয় করে জীবিকা নির্বাহ করে আসছে। গতকাল সোমবার সন্ধ্যায় আল-আমিন রায়গঞ্জের সলঙ্গা হাটে গরু বিক্রি করে বাড়ীর উদ্দ্যেশে রওনা দেয়।

পথিমধ্যে ধুনটের মথুরাপুর বাজার এলাকায় পৌছালে পূর্ব শত্রুতার জের ধরে দূর্বৃত্তরা ওই ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে তাকে মারধর করতে থাকে। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা ওই ব্যবসায়ীর পকেটে থাকা গরু বিক্রির ১ লাখ ২০ হাজার ৮৬০ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় গরু ব্যবসায়ী আল-আমিন বাদী হয়ে ধেরুয়াহাটি গ্রামের মৃত জয়নালের ছেলে আবু তালেব ও একই গ্রামের শাহজাহান আলীর ছেলে মানু মিয়া ও জসিম উদ্দিনের ছেলে সোলায়মান আলী সহ ৯জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ধুনট থানার এসআই প্রদীপ কুমার বলেন, এঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ