আজকের শিরোনাম :

তাড়াইলে আন্তজার্তিক অবৈধ মাদক পাচারবিরোধী দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০১৯, ১৪:৩০

কিশোরগঞ্জের তাড়াইলে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তজার্তিক দিবস ২০১৯ পালিত।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে তাড়াইল উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্বিক সহযোগিতায় আন্তজার্তিক মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস র‌্যালি ও আলোচনা সভার মাধ্যমে পালন করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে  আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. তারেক মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম শাহীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি তাড়াইল মো. মোশারফ হোসেন, উপজেলা কৃষি অফিসার মো. আনোয়ার হোসেন, তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান, উপজেলা প. প. অফিসার আঞ্জুমান ইসলাম, জাইকা উপজেলা প্রতিনিধি সুচন্দা রানী।

এ ছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি দেলোয়ান হোসেন খান, তাড়াইল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রবীন্দ্র সরকার, বাংলাদেশ মানবাধিকার কমিশন তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক বাবু মুকুট রঞ্জন দাস মধুসহ শিক্ষক-শিক্ষার্থী ও সর্বস্তরের জনগণ।

উক্ত আলোচনা সভায় বক্তাগণ মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম শাহীন বলেন আমি যতদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্বে থাকবো ততদিন আমার উপজেলায় মাদকের অপব্যবহার বা পাচার করতে দেবো না, মাদকের অপব্যবহার বা পাচারকারীদের সাথে কোনো আপোস নেই। তাড়াইল উপজেলাকে মাদকের ছোবল থেকে  মুক্ত করতে তাদের  বিরুদ্ধে জিহাদ ঘোষণা করলাম। পাশাপাশি তাড়াইল পুলিশ প্রশাসনকে আহব্বান জানাচ্ছি যারা মাদকের সাথে জড়িত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য।

এবিএন/মো.সুমন মিয়া/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ