আজকের শিরোনাম :

চিরিরবন্দরে দিনব্যাপি তথ্যমেলা ও অলিম্পিয়াড অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুলাই ২০১৯, ১১:০৯

দিনাজপুরের চিরিরবন্দর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত্বরে  গতকাল ৮ জুলাই সোমবার দিনব্যাপি তথ্যমেলা ও অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে। 

এ তথ্যমেলা ও অলিম্পিয়াডের অনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দি হাঙ্গার প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর ও সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার। 

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. গোলাম রব্বানীর সভাপতিত্বে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনজুরুল ইসলাম, উপজেলা প. প. কর্মকর্তা ডা. আজমল হক, সমাজসেবা অফিসার মইনুল ইসলাম, হাঙ্গার প্রজেক্টের রংপুর বিভাগীয় সমন্বয়কারী রাজেশ দে রাজু, আরটিআই কেন্দ্রীয় সমন্বয়কারী মাহমুদ হাসান রাসেল, আরটিআই জেলা কর্মকর্তা হাফিজুর রহমান হাফিজ, তথ্য মেলা ও অলিম্পিয়াড কমিটির আহ্বায়ক ও সাংবাদিক ওএফএম মোরশেদ উল আলম, সদস্য সচিব ইছামতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। 

মেলায় উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের স্টল পরিদর্শন করেন দি হাঙ্গার প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর ও সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. গোলাম রব্বানী। 

অনুষ্ঠানের শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৫ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। অলিম্পিয়াডে বিজয়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম 

এই বিভাগের আরো সংবাদ