আজকের শিরোনাম :

ধুনটে যুবলীগ নেতাসহ ২৪ জুয়াড়ি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৯, ১৭:০২

বগুড়ার ধুনটে ডিবি পুলিশ অভিযান চালিয়ে পৌর যুবলীগের সভাপতি সোহরাব আলী (৩৮) সহ ২৪ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে।

গতকাল রবিবার সন্ধ্যায় ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পাশে একটি ঘরে জুয়ার আসর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত অন্য জুয়াড়িরা হলো- উপজেলা যুবলীগের সহ সম্পাদক সুজন শেখ (৩৬), যুবলীগ নেতা ইউনুস আলী (৩৫), ধুনট সরকারী এন ইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের গ্রন্থাগারিক পশ্চিম ভরনশাহী গ্রামের হাসান খুসরু খান নুপুর (৩৫), সরকারপাড়া গ্রামের সংকর সাহা (৬০), পশ্চিম ভরনশাহী গ্রামের আবুল কালাম (৩৫), স্বেচ্ছাসেবকলীগ নেতা মজনু মন্ডল (৩০), পশ্চিমভরনশাহী গ্রামের মশিউর রহমান মশি (৩৬), জাহাঙ্গীর আলম (৩২), বাদশা মিয়া (৫০), আজাদ মন্ডল (৩২), বেলকুচি গ্রামের আবু ওয়ারেস (৩৮), মন্টু সরকার (৪০), চরপাড়া গ্রামের নাদু সেখ (৩৫),

সদরপাড়া গ্রামের দুদু প্রামানিক (৪০), আব্দুর রাজ্জাক (৩৫), চালাপাড়া গ্রামের আমির হোসেন (৫০), পিয়ার আলী (৪৮), আব্দুর রাজ্জাক (৪২), অফিসার পাড়া এলাকার রোমজান আলী (৪০), জিঞ্জিরতলা গ্রামের মিজান সেখ (৩৬), সাগাটিয়া গ্রামের হারান আলী (৪৫), চৌবাড়িয়া গ্রামের সাদেক আলী (৩৪) ও পূর্বভরণশাহী গ্রামের ইসমাইল হোসেন (৪৫)।

বগুড়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী জানান, ধুনট সরকারী এন ইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ সংলগ্ন একটি ঘরে দীর্ঘদিন যাবত জুয়ার আসর চালিয়ে আসছিল একটি চক্র।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের পর সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।


এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ