আজকের শিরোনাম :

তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজে সচেতনতামূলক ক্লাস গ্রহণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৯, ১৬:২৭

কিশোরগঞ্জের তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজে সচেতনতা মূলক ক্লাস নিয়েছেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. মুজিবুর রহমান। জানা গেছে, আজ সোমবার সকাল ১১ টার দিকে রুটিন মাফিক ক্লাস বাদ দিয়ে তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজে একাদশ শ্রেণীর সকল ছাত্রছাত্রীদের উপস্থিতিতে সচেতনতামূলক ক্লাস নিয়েছেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমান।  

উক্ত ক্লাসে জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ, জুয়া মাদক ও ইন্টারনেটের অপব্যবহারসহ বিভিন্ন দিক তুলে ধরে সচেতনতা মূলক  বক্তব্য রাখেন তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.মুজিবুর রহমান।

ওসি মুজিবুর রহমান ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে তাঁর বক্তব্যে বলেন, তোমাদের সহযোগিতা ছাড়া পুলিশের একার পক্ষে  সমাজ থেকে অপরাধ মূলক কর্মকান্ড নির্মুল করা সম্ভব নয়, তাই তোমাদের প্রতি আমার আহব্বান থাকবে তোমরা যেখানেই অপরাধ মূলক কার্মকান্ড দেখবে সাথে সাথে তা প্রতিবাদ করবে যদি তোমাদের কথায় অপরাধ মূলক কর্মকান্ড বন্ধ না হয় তাহলে সঙ্গে সঙ্গে আমাকে বা তাড়াইল থানা পুলিশ জানাইবে আমরা অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবো। আমরা সবাই একটু সচেতন হলেই তাড়াইল থেকে ইয়াবা, গাঁজা, মদ, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহ বন্ধ করা সম্ভব হবে।

তিনি ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে আরো বলেন, তোমরাই হলে আগামী দিনের ভবিষ্যৎ তাই তোমাদের প্রতি আমার বিশেষ ভাবে অনুরোধ রইল তোমরা ইন্টারনেট অপব্যবহার থেকে বিরত থাকবে।আর আমি যতদিন তাড়াইল থানার ওসি হিসেবে দায়িত্বে থাকবো ততদিন মাদকের সাথে কোনো আপস করবো না।আমার একটাই প্রতিজ্ঞা আমি তাড়াইল উপজেলাকে মাদক মুক্ত করবো।

অনুষ্ঠিত সচেতনতা মূলক ক্লাসে  একাদশ শ্রেনীর ছাত্রছাত্রীদের ছাড়াও  উপস্থিত ছিলেন, তাড়াইল মুক্তিযোদ্ধা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.ফারুক উদ্দিন আহম্মেদ, সহকারি অধ্যাপক মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রভাষক ( ইসলাম শিক্ষা) মো.আল - আমিন প্রমুখ।


এবিএন/সুমন মিয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ