আজকের শিরোনাম :

রাজবাড়ীতে ভ্যান চালক হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৯, ১৩:৫৯

রাজবাড়ীর কালুখালীতে ভ্যান চালক রহিম শেখ হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ৮ জুলাই সোমবার সকাল সাড়ে ১০টায় রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী।

বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয় এর সামনে অবস্থান নেয় এলাকাবাসী। 

এ সময় তারা মাজবাড়ী ইউনিয়নের মোহনপুর গ্রামের দরিদ্র ভ্যান চালক রহিম শেখের হত্যার সুষ্ঠ তদন্ত ও ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রহিমের স্ত্রী সুফিয়া ও স্ত্রীর কথিত প্রেমিক পল্লী চিকিৎসক আনোয়ার হোসেনের ফাঁসির জোর দাবি জানায়।

পরে জেলা প্রশাসক বরাবর একটি স্বারক লিপি প্রদান করেন মামলার বাদী মো. রফিক শেখ।

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাঝবাড়ি ইউনিয়নের মোহনপুর গ্রামের কেসমত শেখের ছেলে ভ্যান চালক রহিম শেখ, গত ১৭ জুন থেকে নিখোঁজ হয়। পরে গত ১৯ জুন রহিমের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি বিলের কচুরিপানার ভেতর থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে কালুখালী থানা পুলিশ। সেখান থেকে আরও একটু দূরে তার ভ্যানটি পাওয়া পাওয়া যায়।

এ ঘটনায় ১৯ জুন পরিবারের সদস্যরা রহিমের স্ত্রী সুফিয়াকে কালুখালী থানা পুলিশের হাতে তুলে দেয়।

রহিমের মা সমিরন নেছা বলেন রহিমের স্ত্রী সুফিয়া বেগমের সঙ্গে আনোয়ার হোসেনের দির্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছিল। সম্প্রতি রহিম বিষয়টি জেনে যাওয়ায় রহিম ও সুফিয়ার মধ্যে বিরোধের সৃষ্টি হয়। আর এর জের ধরেই এ হত্যার ঘটনা ঘটেছে বলে রহিমের মা দাবি করেন।

এ দিকে ওই এলাকায় স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় মাঝে মধ্যেই সুফিয়া ও পল্লী চিকিৎসক আনোয়ারকে বিভিন্ন এলাকায় ঘুরতে দেখেছে তারা একই সাথে তাদের চলাফেরা নিয়েও এলাকায় মিশ্র প্রতিক্রিয়া রয়েছে। স্থানীয়রা এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

এ ঘটনায় কালুখালী থানায় রহিমের ভাই রফিকুল ইসলাম শেখ বাদী হয়ে রহিমের স্ত্রী সুফিয়াকে প্রধান আসামি করে ৩ জনের নাম উল্লেখসহ মামলা দায়ের করেছে। এখন পর্যন্ত পুলিশ অন্য আসামিদের ধরতে পারে নি।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ