আজকের শিরোনাম :

তিতাসে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাবলিগ জামাত সদস্যের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০১৯, ১৭:৩৮

কুমিল্লার তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাবলিগ জামাতে আসা এক সদস্যের লাশ উদ্ধার করেছে তিতাস থানা পুলিশ। আজ শনিবার সকাল আনুমানিক নয় টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

কর্তব্যরত চিকিৎসক জালাল উদ্দিন সাংবাদিকদের  জানায় আনুমানিক ভোর সাড়ে ছয় টায় সি এন জি চালিত অটোরিকশা যোগে চালকসহ অজ্ঞাত আরো এক ব্যাক্তি লোকটিকে মৃত অবস্থায় হাসপাতালের ইমারজেন্সীতে নিয়ে আসে। আমি দেখে তাদেরকে বলি যে ইসিজি করতে হবে,এমন সময় ওই দুই ব্যাক্তি ইসিজি মেশিন প্রাইভেট হাসপাতাল থেকে  নিয়ে আসি বলে গিয়ে, আর ফিরে আসেনি। তারা ফিরে না আসায় আমার সন্দেহ হলে আমি পুলিশকে খবর দেই।

এস আই মোস্তফা চৌধুরী  সাংবাদিকদের জানান হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মো.জালাল উদ্দিন ফোন দিয়ে জনায় একটি লাশ হাসপাতালে রেখে দুই ব্যাক্তি পালিয়ে গেছে এবং স্থানীয় সাংবাদিকরা নিহতের ছবি দিয়ে সামাজিক গণমাধ্যম ফেইস বুকে দিলে এমন খবর পেয়ে হাসপাতালে গিয়ে সুরুতহাল রিপোর্ট তৈরী করে  লাশ থানায় নিয়ে আসি। নিহতের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে।

ফেইস বুকের ছবি দেখে উপজেলার কালাই গোবিন্দপুর চকের বাড়ি জামে মসজিদে তাবলিগ জামাতে আসা গ্রুপের আমির আলামিন লাশটি সনাক্ত করে। নিহতের বাড়ি বরিশাল জেলার হিজলা থারার মান্দ্রা বাঘাবাড়ি গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে মো. জোবায়ের(৩২)। সে ঢাকা কামরাংগির চর মুসলিমবাগ দিলু মিয়ার বাড়িতে ভাড়া থাকে।বিকাল ৩ টায় নিহতের স্ত্রী সুমি বেগম এসে থানায় অঙ্গিকার নামা দিয়ে লাশ নিয়ে গেছে। পুলিশের ধারনা সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে এবং ওই সিএজি চালকের দ্ধারাই সে র্দুঘটনা স্বীকার হয়েছে। তাকে সনাক্ত করতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে। হাপপাতালে লাশ রেখে পালিয়ে যাওয়ার ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে এবং গত এক মাস পূর্বেও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুল ইসলাম খোকাকে হাসপাতালের বিতরে এক দল র্দুবৃত্ত এলোপতারী পিটিয়ে আহত করে বীর দর্পে চলে যায়।

এধরনের অপরাধীদের চিহ্নত করতে এবং এমন ঘটনার যাতে পূনরাভিত্তি না ঘটে দ্রুত হাসপাতালে সিসি ক্যামেরা স্থাপন করতে স্থানীয় এমপিসহ উর্ধতন কতৃ পক্ষের সুদৃষ্টি কামনা করেছেন স্থানীয়রা।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ