আজকের শিরোনাম :

আশাশুনিতে প্রতিপক্ষের হামলায় আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০১৯, ১২:০০

আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামে বসতবাড়িতে অনাধিকার প্রবেশ করে বেদম মারপিট ও লুটপাটের ঘটনা ঘটেছে। গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। 

লিখিত ইজাহারে প্রকাশ, শ্রীউলা গ্রামের মৃত আ. করিম সরদারের পুত্র আ. রশিদ সরদার দিং এর সাথে একই গ্রামের বাবুরালী সরদারের পুত্র আলাউদ্দিন, রমজান সরদারের পুত্র সাউফুল্লাহ, মহিবুল্লাহ, আজহারুল, নাজমুল, জালাল সরদারের পুত্র রাশেদ ও সায়েদ, মৃত কাশেম সরদারের পুত্র জালাল, আফাজ সরদারের পুত্র রমজান, মাহমুদ সরদারের পুত্র ইয়াছিন, মৃত রফি সরদারের পুত্র মাহামুদ, জালাল সরদারের পুত্র রাসেল ও রানা, রুহুল আমিন সরদারের পুত্র মুকুল দিং এর জায়গা জমি ও স্থানীয় বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিনের শত্রুতা চলছে। 

এরই জের ধরে গত ৩ জুলাই (বুধবার) দুপুর দেড়টার দিকে তারা রাম দা, চায়নিজ কুড়াল, লোহার রড, শাবল, হাতুড়ি ইত্যাদি নিয়ে রশিদদের বাড়িতে অনাধিকার প্রবেশ করে, ঘরের মধ্যে খাটের উপর শুয়ে থাকা রশিদের পুত্র ইউনুচের উপর আক্রমন চালায়। তাকে হত্যার উদ্দেশ্যে মাথায়, হাটুর নীচে ও পায়ের বিভিন্ন স্থানে আঘাত ও কোপ মেরে রক্তাক্ত জখম করে। রশিদ ও ইউনুচের স্ত্রী ঠেকাতে গেলে তাদরেকেও বেদম মারপিট ও শ্লীলতা হানি ঘটান হয়। 

এ সময় তারা স্বর্ণের চেইন, নগদ ৩৭ হাজার ৫শ টাকা ছিনিয়ে নেয় এবং আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে। স্বাক্ষীরা এগিয়ে গেলে আক্রমণকারীরা জীবন নাশের হুমকী ও ভয়ভীতি দেখিয়ে কেটে পড়ে। গুরুতর আহত ইউনুচকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবিএন/জি এম মুজিবুর রহমান/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ