আজকের শিরোনাম :

বেড়ায় বন্দুক যুদ্ধে ডাকাত সর্দার নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০১৯, ১৯:৫৭

পাবনার বেড়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যবসায়ী ডাকাত সর্দার নিহত। এসময় আগ্নেঅস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সুত্রে জানা যায়,বেড়া পৌরসভার সানিলা মহল্লার পূর্ব সানিলা পাড়ার মৃত আকবর মাষ্টারের ছেলে মাদক ব্যবসায়ী, ডাকাত দলের সর্দার বেড়া, সাঁথিয়া, সিরাজগঞ্জের শাহজাদপুর ও উল্লাপাড়া থানায় এবং পাবনা সদর থানায় ৮টি মামলার আসামি ওয়ালিউল্লাহ্ ওরফে উল্লা (৩১) কে ঐ মহল্লা থেকে গতকাল (বুধবার) রাত ৯টার দিকে বেড়া মডেল থানা পুলিশ গ্রেপ্তার করে। 

বেড়া মডেল থানার ওসি শাহিদ মাহমুদ খান ও ওসি (তদন্ত) খায়রুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গ্রেপ্তারকৃতর তথ্য অনুসারে তাকে সাথে নিয়ে গভীর রাতে পৌর এলাকার জোঁড়দাহ ঈদগাঁ মাঠ সংলগ্ন আখ ক্ষেতের কাছে গেলে আগে থেকে ওৎপেতে থাকা ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে, পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

এলোপাথারি গোলাগুলির মধ্যে পড়ে ওলিউল্লাহর শরীরে একাধিক গুলি বিদ্ধ হয়। মারাত্মক আহত অবস্থায় রাত সাড়ে তিনটায় থানা পুলিশ তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে পাঁচটায় মারা যায়।
 
ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল,একটি সার্টারগান,৩টি কার্তুজ,১টি ব্যহৃতগুলি , গুলি ভর্তি পিস্তলের ২টি ম্যাগজিন ও ১৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।  লাশ ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  বেড়া মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এবিএন/নির্মল সরকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ